রোবট লীগ একটা গঠন করা যায় কি?

মঙ্গলবার, নভেম্বর ২১, ২০১৭ ১২:৪৭ AM | বিভাগ : আলোচিত


আমরা চিন্তায় পড়ে গেছি, রোবটের গলায় ওড়না নিয়ে। রোবট কে সালোয়ার কামিজ বা শাড়ি বা স্কার্ট বা ছালা অন্য কোনো কাপড় পরানো হয় নি। কিন্তু একখন্ড ওড়না গলায় পেঁচিয়ে দিয়েছে। কারণ তার স্তন আকৃতির উঁচু বস্তু দেখিয়ে নির্দেশ করা হয়েছে, যে রোবট টি একজন নারী। আর যেহেতু নারী, তাই তার উঁচু স্তনের আকৃতি দেখেই, বা এই চিন্তা থেকেই যে পুরুষের যৌন আকাংখা জাগ্রত হতে পারে সেই পাপের হাত থেকে বাঁচাতেই রোবটের গলায় ওড়না দিয়েছে।

পাকিস্তানে মুরগী রেইপ হতে পারলে, এই দেশে রোবটও যৌন নিপীড়নের শিকার হতে পারে। রোবট টির ফুটা নাই বোধ হয়, আর থাকলেও, ইলেক্ট্রনিক ডিভাইস যেহেতু, তাই রোবটের ফুটায় লিঙ্গ প্রবেশ মাত্র, জোর কা ঝাটকা হায় জোরো সে লাগা...

অনেক যৌন বিকৃত লোক আছেই এই পৃথিবীতে। দেবীর মূর্তির বুকে হাত দিয়ে যৌন কামনা চরিতার্থ করা থেকে, মুরগী রেইপ, ছাগল রেইপ, মেয়েদের কাপড় কাটা কত কিছু। 
অনেক বারই এই বিষয়ে লিখেছি, যে মানুষের মূল সমস্যা ওই লিঙ্গে না, মূল সমস্যা হচ্ছে মাথায়। এই মাথায় সমস্যা ওয়ালা পুরুষ রা যদি, খবর পায় বস্তার ভেতর আছে এক সুন্দরী নারী, তবে সেই বস্তার সামনেই গিয়ে হস্ত মৈথুন শুরু করে দিবে।

রোবটের ওড়নার পাশাপাশি এক লোক বললো হিজাবের কথা। তা ১২০% মুসলমানের দেশে রোবট ও যে মুসলমান হবে, এবং সে যে মাথায় হিজাব দিবে সেটাও তো হতেই পারে।

তা সংখ্যালঘু হিন্দু, বৌদ্ধ, খৃস্টান রোবট আসতে কত দেরী পাঞ্জেরী?

রোবট লীগ একটা গঠন করা যায় কি? পাওয়ার্ড বাই হেফাজতে ইসলাম... হুম?

 


  • ২৭৩৪ বার পড়া হয়েছে

পূর্ববর্তী লেখা পরবর্তী লেখা

বিঃদ্রঃ নারী'তে প্রকাশিত প্রতিটি লেখার বিষয়বস্তু, ক্রিয়া-প্রতিক্রিয়া ও মন্তব্যসমুহ সম্পূর্ণ লেখকের নিজস্ব। প্রকাশিত সকল লেখার বিষয়বস্তু ও মতামত নারী'র সম্পাদকীয় নীতির সাথে সম্পুর্নভাবে মিলে যাবে এমন নয়। লেখকের কোনো লেখার বিষয়বস্তু বা বক্তব্যের যথার্থতার আইনগত বা অন্যকোনো দায় নারী কর্তৃপক্ষ বহন করতে বাধ্য নয়। নারীতে প্রকাশিত কোনো লেখা বিনা অনুমতিতে অন্য কোথাও প্রকাশ কপিরাইট আইনের লংঘন বলে গণ্য হবে।


মন্তব্য টি

লেখক পরিচিতি

প্রমা ইসরাত

আইনজীবী ও মানবাধিকার কর্মী

ফেসবুকে আমরা